Main Menu

সংবাদকর্মীর দায়ের করা মামলায় তিন যুবলীগ নেতার জামিন

সংবাদকর্মীর দায়ের করা মামলায় তিন যুবলীগ নেতার জামিন

ঝালকাঠিতে স্থানীয় এক সংবাদকর্মীকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় তিন যুবলীগ নেতাকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার সকালে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুবাইয়া আমেনা তাদের জামিন মঞ্জুর করেন।

জানা গেছে, স্থানীয় দুই সাংবাদিকের মধ্যে সৃষ্ট জটিলতাকে কেন্দ্র করে উত্তেজনা এড়াতে গত শনিবার দুপুরে বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজের ঝালকাঠি প্রতিনিধি আল-আমিন তালুকদারের আত্মীয়-স্বজনরা দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি কেএম সবুজকে ডেকে বিষয়টি ফয়সালা করার উদ্যোগ নেন। কিন্তু সাংবাদিক সবুজ তাদের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে। তাবে এসময় সবুজকে মারধর করা হয় বলে তিনি অভিযোগ করেন। পরে জেলা যুবলীগ নেতা কাওসার হোসেন মায়েজ, কাজী মারুফুজ্জামান ইরান ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তরিকুল ইসলাম অপুর বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেন সাংবাদিক সবুজ।
এ বিষয়ে সাংবাদিক আল আমিন তালুকদার জানান, তার সহকর্মী কে এম সবুজ দীর্ঘদিন যাবৎ তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ৮ মার্চ দুপুরে ঝালকাঠি প্রেসক্লাবে বসে সবুজ তার সাথে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অসদাচরণ শুরু করে। এর প্রতিবাদ করলে সে সাংবাদিক আল আমিনকে বিভিন্ন ধরনের হুমকি দেন। এসময় সংগঠনের কয়েকজন উপস্থিত থাকলেও তারা সবুজকে নিবৃত্ত করতে পারেননি। পরবর্তীতে  বিষয়টি তিনি (আল আমিন) তার রড়ভাই মামুন ও কাওসার হোসেন মায়েজকে জানান। এর পরদিন প্রেসক্লাবের সামনে সবুজের সাথে দেখা হলে তারা এ বিষয়ে দুজনের সাথে বসে মিমাংসার কথা বললে সবুজ তাদের সাথে তর্কে জড়িয়ে পরে। পরে সবুজ মূল ঘটনাকে এড়িয়ে উল্লেখিত তিনজনের বিরুদ্ধে একটি হয়রানীমূলক মামলা দায়ের করেন।
এ বিষয়ে যুবলীগ নেতা কাওছার হোসেন মায়েজ জনান, সাংবাদিক আল আমিন তার সাথে সবুজের সৃষ্ট ঘটনা তাকে জানালে তিনি স্থানীয় একটি চায়ের দোকানে সবুজের সাথে দেখা হলে আল আমিনকে ফোনে ডেকে দুজনকে বসিয়ে মিমাংসার উদ্যোগ নেন। কিন্তু এতে সবুজ ক্ষিপ্ত হয়ে ওঠে। এসময় তাকে সবুজ দেখিয়ে দেয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে তাদের তিনজনের বিরুদ্ধে সবুজ একটি ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন।

সুত্রে: বরিশাল টাইমস

Please follow and like us:
error0





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *