আজ : শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

স্বরূপকাঠি উপজেলা নির্বাচনী প্রতীক বরাদ্দ, প্রার্থীদের জোরদার প্রচারণা


স্টাফ রিপোর্টার:
৪ মার্চ প্রার্থীদের মনােয়নপত্র দাখিলের পর আজ বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ দিয়েছেন নেছারাবাদ উপজেলা নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা। আসন্ন ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে নেছারাবাদ(স্বরূপকাঠি) উপজেলা পরিষদ নির্বাচন।
আওয়ামীলীগ মনােনীত প্রার্থী এস এম মুইদুল ইসলাম নৌকা, আলহাজ্ব আব্দুল হক (স্বতন্ত্র) আনারস ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনােনীত প্রার্থী ছিদ্দিকুর রহমান আম প্রতীক পেয়েছেন। লাভলু আহমেদ উড়ােজাহাজ, রনী দত্ত জয় চশমা, বায়েজিদ আহসান টিউবওয়েল, মাসুম বিল্লাহ বেপারী মাইক, মেহেদী হাসান সাগর বই ও মাসুম বিল্লাহ তালা প্রতীক পেয়েছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাহানারা বেগম পদ্মফুল, সাহারা নাসরিন ফুটবল ও তুলি মন্ডল প্রজাপতি প্রতীক নারগিস জাহান কলস,পেয়েছেন।
উল্লেখ্য গত ১৩ মার্চ বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব মােঃ ওয়াহিদুজ্জামান (স্বতন্ত্র), মহিলা ভাইস-চেয়ারম্যান পদে শান্তা রানী সূতার তার মনােনয়ন প্রত্যাহার করেছেন এবং মাহিনুর বেগম ২নং সােহাগদল। ইউনিয়নের ইউপি সদস্য থেকে পদত্যাগ না করে মনােনয়ম ফরম জমা দেয়ায় তার মনােনয়ন বাতিল করেছে উপজেলা উপজেলা নির্বাচন অফিস। এদিকে প্রতীক বরাদ্দের পরপরই ব্যক্তিগত প্রতীকের প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা।
যে যার মত করে ভােটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন, কেউ কেউ আবার দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভােটাররা মনে করেন বিগত সকল নির্বাচনের চেয়ে বেশি প্রতিযােগীতাপূর্ণ ও প্রতিদ্বন্দ্বীতা হবে এবারের উপজেলা নির্বাচন। তবে
শিক্ষিত,দানশীল ব্যক্তি, মানবদরদী ও উন্নয়নের অংশীদারিত্ব করবে এমন প্রার্থীকেই এগিয়ে রাখছেন সাধারণ ভােটাররা।

Please follow and like us:
0

Top